Skip to content

ভাঙড়ে আক্রান্ত সংযুক্ত মোর্চার প্রার্থী নওশাদ সিদ্দিকী

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on skype
Share on email
Share on pinterest

নাইমুল ইসলাম,ভাঙড়:

 

ভাঙড়ের ভোজেরহাট খেলার মাঠে আব্বাস সিদ্দিকীর সভাই আসার সময় বোদরাই দুটি গাড়ি ভাঙচুর ও কর্মীদের মারধর করার অভিযোগ ওঠে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

 

এদিনের জনসভা শেষে ভাঙড় থানায় অভিযোগ জানাতে জান সংযুক্ত মোর্চার প্রার্থী নওশাদ সিদ্দিকী সেই সময় পুলিশ ও কেন্দ্র বাহিনী তাদের উপর লাঠিচার্জ করে বলে অভিযোগ। তারপরেই হাজার খানেক কর্মীদের নিয়ে অবস্থান-বিক্ষোভ করে। ভাঙ্গড় থানার গেটে আটকে চলে বিক্ষোভ ঘটনায় উত্তপ্ত ভাঙড়।

 

প্রসঙ্গত গত ৫ ই এপ্রিল তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ভাঙ্গড়ের প্রার্থী রেজাউল করিমের সমর্থনে ভোজেরহাট খেলার মাঠে জনসভায় উপস্থিত হন। রীতিমতো আইএসএফ কে বিজেপির দালাল বলে কটাক্ষ করে। তারি পাল্টা আজ ভোজেরহাট খেলার মাঠে ভাঙ্গড়ের সংযুক্ত মোর্চার প্রার্থী নওশাদ সিদ্দিকী সমর্থনে জনসভা করে। এই জনসভা শেষে এই বিপত্তি।

 

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে নওশাদ সিদ্দিকী বলেন, কয়েক মাস ধরে ভাঙড় থানার আইসি ও হেফাজুল সাহেব মিলে আমাদের ছেলেদের নামে একাধিক মিথ্যা কেস দিচ্ছে। আমাদের ছেলেরা মার খাচ্ছে উল্টে আমাদের ছেলেদের নামে কেস দেয়া হচ্ছে। আজকে এক জায়গায় ঝামেলা হচ্ছিল আমাদের ছেলেদের নামে কেস দিচ্ছিল আমরা শান্তিপূর্ণভাবে এ ঘটনার পোটেস্ট করতে এসেছিলাম। এসে দেখি সেন্ট্রাল পোস্ট কোনরকম আমাদের সঙ্গে কথা না বলি মারধর শুরু করে দেয়। তার জন্য এই সমস্যার সৃষ্টি হয়েছে। আমাকেও মারা হয়েছে।