Skip to content

জয়নগরে সংযুক্ত মোর্চার প্রার্থী অপূর্ব প্রামাণিক ভোট প্রচারে, সুপার স্পেশালিস্ট হাসপাতালের আশ্বাস

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on skype
Share on email
Share on pinterest

সাকিব হাসান : বারুইপুর

দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের সিপি আই এম পার্থী অপূর্ব প্রামাণিক ২০২১ হাইভোল্টেজ নির্বাচনের প্রচার সারতে মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে আশীর্বাদ নেন। এদিন তিনি পায়ে হেঁটে মানুষের কাছে গিয়ে তৃণমূলের অপশাসনের কথা তুলে ধরে। এবং সংযুক্ত মোর্চার সিপিআইএম প্রার্থীকে ভোট দিয়ে আশীর্বাদ করার কথা বলেন।

এদিন ভোট প্রচারে বেরিয়ে অপূর্ব প্রামাণিক বলেন, জয়নগর শাসকদলের বর্তমান বিধায়কের দুর্নীতির কার্যকলাপ রাজ্যের মানুষ মিডিয়ার মাধ্যমে দেখেছে,তাছাড়া তৃণমূল কে হারাতে এই তৃণমূল পার্টি যথেষ্ট তাই আমাদের এখানে এই ব্যাপারে বেশি হস্তক্ষেপ করতে হবে না। তাছাড়া আমফানের যে দুর্নীতি তৃণমূল নেতারা করেছে তাতে মানুষ ২০২১ শে উত্তর দেবে।

 

তাছাড়া কংগ্রেস আইএসএফ এবং বামফ্রন্টের জোট নিয়ে তিনি বললেন, এখানকার পৌরসভার বোর্ড সিপি আই এম এবং কংগ্রেস এর যৌথ উদ্যোগে চলছে। এবং ২০১৬ সালে আমরা এখানে জোটবদ্ধভাবে লড়াই করেছি,এবং জয়নগরের ক্ষেত্রে আশাবাদী আমরাই বহু ভোট নিয়ে জিতবো। উন্নয়নের ক্ষেত্রে তিনি বলেন, বর্তমান বিধায়ক প্রতিশ্রুতি দিয়েছিল কিন্তু কাজ করেনি। আমরা ক্ষমতায় এলে পানীয় জলের ব্যবস্থা করে দেব। এবং চিকিৎসা এখানে অনেক সমস্যা দেখা দেয় আমরা কথা দিচ্ছি জয়নগরে সুপার স্পেশালিস্ট হাসপাতাল করে সুচিকিৎসার ব্যবস্থা করে দেবো।