HomePhotographyগ্রেফতার কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীক!

গ্রেফতার কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীক!

৭ টিভি ডেস্ক: উত্তরপ্রদেশের ভারপ্রাপ্ত কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীকে ১৪৪ ধারা ভাঙার অপরাধে গ্রেফতার করল পুলিশ। প্রথমে তাকে ৩০ ঘন্টা আটক করে জিজ্ঞাসাবাদ করা হয় এর পরের সোমবার দুপুরে তাকে গ্রেফতার করে উত্তরপ্রদেশ পুলিশ।

প্রসঙ্গত রবিবার উত্তরপ্রদেশের লখিনপুর এলাকায় গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় চার জন কৃষকের । এর পরে ওই এলাকায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। এই ঘটনায় অভিযোগের তীর এক কেন্দ্রীয় মন্ত্রীর ছেলের দিকে ওঠে। এরপরে সংঘর্ষে আরও চারজনের মৃত্যু হয়। এরপরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গোটা এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়।

মৃত চারজন কৃষকের ময়নাতদন্তের রিপোর্টে আসে গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়নি তাদের সংঘর্ষের ফলে অতিরিক্ত রক্তক্ষরণ মৃত্যুর কারণ। গোটা এলাকায় প্রশাসনের তরফ থেকে ১৪র ধারা জারি করা হয়।

পরিস্থিতি খতিয়ে দেখতে রওনা হন কংগ্রেসের উত্তরপ্রদেশের ভারপ্রাপ্ত নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। তাকে প্রশাসনের তরফ থেকে ওই এলাকায় ঢুকতে বাধা দেওয়া হয় এবং একটি গেস্ট হাউসে আটক করে রাখা হয় । এই ঘটনার তীব্র নিন্দা করেন প্রিয়াঙ্কা গান্ধী। এই বিষয়ে তিনি প্রধানমন্ত্রীকে টুইট করে জানান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments