HomeMusicকরোনা আক্রান্ত পরিবারে খাদ্য সামগ্রী তুলে দিল টিম ওয়েলফেয়ার

করোনা আক্রান্ত পরিবারে খাদ্য সামগ্রী তুলে দিল টিম ওয়েলফেয়ার

নিজস্ব সংবাদদাতা:

করোনা মহামারীতে যারা আক্রান্ত হচ্ছেন তাদের পরিবারের পাশে সেভাবে কেউ এগিয়ে আসছেনা। তাই তারা আজ বড় অসহায়। অনকে করোনা রোগীর চিকিৎসার কারণে অর্থনৈতিক দিক দিয়ে পিছিয়ে যাচ্ছে এবং পরিবারের লোকজন কাজ হারিয়ে অসহায় জীবন যাপন করছে। কেউবা আবার অভাবগ্রস্থ হয়ে আত্মহত্যার পথ বেছে নিচ্ছে ।তাই এই কার্যত লকডাউন পরিস্থিতিতে ও করোনা মহামারীকালে ওয়েলফেয়ার পার্টির উত্তর ২৪ পরগণা জেলার রাজারহাট নিউটাউন ব্লকের টিম ওয়েলফেয়ারের কর্মীরা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ও চাঁদপুর পঞ্চায়েত, জ্যাংরা হাতিয়ারা পঞ্চায়েত এলাকার করোনা রোগীর পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।এই মহতি কাজে উপস্থিত ছিলেন পার্টির জেলা সভাপতি সফিকুল ইসলাম ও টিম লিডার জুলফিকার আলি মোল্লা। সঙ্গে ছিলেন ওয়েলফেয়ার পার্টির জেলা সহ সম্পাদক মুহাম্মাদ ইসরাইল,রাজারহাট নিউটাউন ব্লক সভাপতি রহমত আলি,ব্লক সহ সভাপতি আব্দুল মালেক,চাঁদপুর জি.পি সভাপতি রহমান আলি,মুহাম্মাদ আলি সহ অন্যান্য নেতৃত্ব।
সফিকুল ইসলাম জানান সারাদেশ জুড়ে ওয়েলফেয়ার পার্টি টিম ওয়েলফেয়ারের নামে ফ্রি অক্সিজেন সরবরাহ,এলাকা স্যানিটাইজ করা,হ্যান্ড স্যানিটাইজার বিতরন,হেল্থ ক্যাম্প,এম্বুল্যান্স পরিষেবার ব্যবস্থা সহ একাধিক কাজ করে চলেছে।
ওয়েলফেয়ার পার্টির পক্ষ থেকে সরকারের কাছে আমাদের দাবী করোনা রুগীর পরিবারকে বিশেষ প্যাকেজ ও অর্থ সাহায্য প্রদান করে সাবলন্বী করে তুলতে হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments